Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

 জ্বালানি সংকট মোকাবেলায়, সরকারি নির্দেশনা মেনে চলুন। রাত আটটার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণিবিতান, কাঁচাবাজার ইত্যাদি বন্ধ রাখুন। বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন। নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন।


সেবার তালিকা


পল্লী বিদ্যুৎ হটলাইন নম্বর : ১৬৮৯৯


ক্রমিক নম্বর সেবার নাম সেবা প্রদান পদ্ধতি
০১  ক) নতুন সংযোগঃ এলটি-এ (আবাসিক), এলটি-ই (বানিজ্যিক), এলটি-বি (সেচ)

 অনলাইন আবেদনের মাধ্যমে

০২

 খ) নতুন সংযোগঃ এলটি-ডি১ (দাতব্য প্রতিষ্ঠান), এলটি-সি২ (নির্মাণ)

 অনলাইন/নির্দিষ্ট ফরমে আবেদন

০৩

 গ) নতুন সংযোগঃ এলটি-টি২: (অস্থায়ী)

 নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে

০৪

 ঘ) নতুন সংযোগঃ এলটি-সি১, এলটি-৩, এইচটি-৩ (শিল্প)

 নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৫  গ্রাহকের অনুরোধে সংযোগ বিচ্ছিন্ন ও পুনঃ সংযোগ  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৬  গ্রাহকের অনুরোধে মিটার পরীক্ষা  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৭  গ্রাহকের আংগিনায় মিটার পরিদর্শন  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৮  জরুরী প্রয়োজনে ট্রান্সফরমার ভাড়া  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৯  লোড বৃদ্ধি  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১০  গ্রাহকের নাম পরিবর্তন  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১১  বিল বিষয়ক অভিযোগ  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১২  গ্রাহকের অনুরোধে মিটার/ মিটারিং ইউনিট স্থাপন / পরিবর্তন/ স্থানান্তর  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১৩  গ্রাহকের অনুরোধে সার্ভিস ড্রপ ক্যাবল (সার্ভিস ক্রিমপিট / ক্ল্যাম্পসহ) মেরামত/ পরিবর্তন/ স্থানান্তর  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১৪  গ্রাহকের অনুরোধে সরবরাহ চুক্তি সংশোধন  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১৫  গ্রাহকের অনুরোধে প্রি-পেইড মিটার কার্ড রি-ইস্যু  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে